ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬
ইনফিনিক্সের নতুন ক্যাম্পেইন

তাসকিনের সঙ্গে নৈশভোজের সুযোগ 

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২২, ২৩:৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। এতে বিজয়ীর জন্য সবচেয়ে বড় পুরস্কার হিসেবে থাকছে বাংলাদেশ ক্রিকেটের তাসকিন আহমেদের সঙ্গে নৈশভোজের সুযোগ।

গত শনিবার (১৫ অক্টোবর) শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই আয়োজনে অংশ নিতে পারবেন আগ্রহীরা। ও তাসকিনের সঙ্গে নৈশভোজের সুযোগ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অংশগ্রহণকারীদের #BeyondLimits হ্যাশট্যাগ দিয়ে তাসকিনের বিয়ন্ড লিমিটস ভিডিওটি নিজের ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। এ ছাড়া কমেন্ট সেকশনে নিজের লক্ষ্য ও সীমা ছাড়িয়ে যাওয়ার আকাঙ্ক্ষার কথা লিখতে হবে। জীবনের লক্ষ্য অর্জনে প্রতিবন্ধকতাকে চ্যালেঞ্জ করাই বিয়ন্ড লিমিটস ক্যাম্পেইনের উদ্দেশ্য।

ইনফিনিক্স হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন ক্রেতারাও এই ক্যাম্পেইনে অংশ নেয়ার সুযোগ পাবেন। তাদের ১৬ অক্টোবরের পোস্টটি শেয়ার করতে হবে। পাশাপাশি কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদ শেয়ার করতে হবে। একটি লিমিটেড এডিশন টি-শার্টও তারা জিতে নিতে পারবেন।

এছাড়াও দারাজের ক্রেতাদের জন্যও আছে একটি বিশেষ অফার। এর জন্য তাদের ১৮ অক্টোবরের পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একইসঙ্গে পোস্টটিও শেয়ার করতে হবে। তাসকিনের সঙ্গে নৈশভোজের পাশাপাশি তারা একটি ডিসকাউন্ট ভাউচারও জিতে নিতে পারেন। দারাজ অফারটি ১৮ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চালু থাকবে।

আরও জানানো হয়, ‘রোর ফর বিডি’ ক্যাম্পেইনের মাধ্যমে ভক্তরা বিশ্বকাপে অংশ নেয়া বাংলাদেশ দলকে সমর্থন ও শুভকামনা জানাতে পারেন। এতে ১০ ভাগ্যবান বিজয়ী তাসকিনের স্বাক্ষর করা ক্রিকেট বলসহ একটি বিশেষ গিফট বক্স পাবেন।

বিশেষ অফারের বিস্তারিত জানা যাবে দারাজ ও ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ