ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিল্প-কারখানায় চার ঘণ্টা গ্যাস বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২২, ২০:২০

শিল্প শ্রেণির গ্রাহকদের গ্যাস ব্যবহার বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহার করেছে পেট্রোবাংলা। আগামীকাল শুক্রবার (২২ এপ্রিল) থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত অর্থাৎ প্রতিদিন মোট চার ঘণ্টা সকল শিল্প শ্রেণির গ্রাহকদের গ্যাস ব্যবহার বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহার করা হলো। এই সিদ্ধান্ত ২২ এপ্রিল, ২০২২ তারিখ (শুক্রবার) হতে কার্যকর হবে।

এর আগে গত ১২ এপ্রিল থেকে পরবর্তী ১৫ দিন অর্থাৎ ২৬ এপ্রিল পর্যন্ত প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত চার ঘণ্টা সব শিল্প-কারখানায় গ্যাস ব্যবহার বন্ধ রাখা হয়।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল গ্যাসের সংকট সমাধানে শিল্পকারখানা খাতে প্রতিদিন চার ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় সরকার। ওইদিন বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ ও জ্বালানি পরিস্থিতি নিয়ে সরকারের সঙ্গে ব্যবসায়ী নেতাদের মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত হয়। সে সময় সভায় সভাপতিত্ব করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ