ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলায় ২ সাংবাদিক আহত 

প্রকাশনার সময়: ১৪ ডিসেম্বর ২০২২, ১৪:৫৬

সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলায় গুরুতর আহত হয়েছেন পাবনার ঈশ্বরদীর দুই সাংবাদিক। এরা হলেন এশিয়ান টিভির ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলী (২৬) এবং বিজয় টিভির ক্যামেরাম্যান ও দৈনিক মুক্তখবরের ঈশ্বরদী প্রতিনিধি শিশির মাহমুদ (২৫)। হামলায় তাদের ক্যামেরাও ভাঙচুর করা হয়।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকালে ঈশ্বরদী উপজেলার সলিমপুরের বক্তারপুরে নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ প্রস্তুতকারী এসএমই ল্যাবরেটরি ইউনানি নামক কোম্পানিতে সংবাদ সংগ্রহ করতে গেলে এ ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে বিজয় টিভির প্রতিনিধি আশরাফুল ইসলাম সবুজ আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। পরে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় রাতে ঈশ্বরদী থানায় এজাহার দেওয়া হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার নিশ্চিত করেছেন।

হামলার শিকার শিশির মাহমুদ ও রাসেল আলী জানান, মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলে সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মোড়ের পাশে গোপনে এসএমই ল্যাবরেটরি ইউনানি নামক একটি কারখানায় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ তৈরির খবর সংগ্রহ করতে গেলে একাউন্ট ম্যানেজার শিমুল কৌশলে বসিয়ে রাখে। এসময় তারা কারখানার মূল ফটক বন্ধ এবং বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেয়। পরে মাহাবুব আলম, ম্যানেজার মো. শিমুল, মালিকের স্ত্রী শিল্পী খাতুন, হানুফা খাতুন, সুফিয়া খাতুনসহ অজ্ঞাত আরও কয়েকজন ঘরে আটকিয়ে বেদম মারধর এবং ক্যামেরা ভেঙে ফেলে। লোহার রড, জিআই পাইপ, লোহার হাতুড়ির আঘাতে শিশিরের মাথা ফেটে যায়। থানায় এঘটনার অভিযোগ এবং সংবাদ প্রকাশ করা হলে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ