ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় আ’লীগের সম্মেলনে সংঘর্ষ, আহত ৬

প্রকাশনার সময়: ১২ ডিসেম্বর ২০২২, ১৬:০৯

দীর্ঘ সাতবছর পর চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হলে দু’পক্ষের চেয়ার ছোড়াছুড়ির ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকসহ ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন মঞ্চের পাশে এ ঘটনা ঘটে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান, ছাত্রলীগ নেতা ফিরোজ জোয়ার্দ্দার, রাজু আহমেদ, হিরক ও স্বপন।

আহত হিরোক বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নির্দেশনা অনুযায়ী সম্মেলন সফল করতে মাঠে কাজ করছিলাম।

এসময় মাফিজুর রহমান মাফির নেতৃত্বে তাবু, তাওরাত, প্লাবনরা সংঘবন্ধভাবে আমাদের বাধা দেন। আমাদের নেতা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের ওপর চেয়ার নিক্ষেপ করে তারা। আমরা প্রতিরোধ করার সময় আহত হই।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা. এহসানুল হক তন্ময় বলেন, মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ও হিরকের মাথা এবং তারেক হাসানের হাতের একটি আঙ্গুল আঘাতপ্রাপ্ত হয়েছে। আহত স্থানে সেলাই দেয়া হয়েছে। তারা শঙ্কামুক্ত বলে ধারণা করা হচ্ছে। সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, সম্মেলনে আসন নিয়ে দুইটা গ্রুপ হয়েছিল বলে ভিডিও ফুটেজের মাধ্যমে জেনেছি। কাদেরকে কোথায় কখন মারধর করেছে, হাসপাতালে ভর্তি হয়েছে এটি আমার জানা নেই। তারা কোন স্থানে মার খেয়েছে সেটি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০১৫ সালের ২ ডিসেম্বর টাউন ফুটবল মাঠে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ