ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আগুনে পুড়ে ছাই বসতঘর, মিলল সহায়তা

প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২২, ১৯:৪২ | আপডেট: ১০ ডিসেম্বর ২০২২, ১৯:৪৭

কমলগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে দিনমজুর মো. হুসন আলীর বসত ঘরের ৫টি কক্ষ। এতে ছাই হয়ে গেছে ঘরে থাকা আসবাবপত্র ও গবাদি পশু। তার পাশে দাঁড়িয়েছে স্থানীয় নেতারা।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিক্রমকলস গ্রামের দিনমজুর মো. হুসন আলীর বসত ঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে মুহূর্তে বসতঘরের পাঁচটি কক্ষে ছড়িয়ে পড়ে। আগুন লাগার খবর পেয়ে ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। এর মধ্যে সব কিছু পুড়ে ভস্ম হয়ে যায়।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদার ৷ তিনি অসহায় দিনমজুর হুসন আলীর পাশে দাঁড়ানোর জন্য স্থানীয় প্রসাশন, বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি পোস্টও দেন।

এদিকে শনিবার সকালে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া হুসন আলীর বাড়িতে যান কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদারসহ অনেকে। এ সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে হুসন আলীর পরিবারকে নগদ ৩০ হাজার টাকা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদারের পরিবারের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা ও ঢেউটিন প্রদান করা হয়।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ