ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের ঝটিকা মিছিল

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ২২:২৮

বিএনপির সমাবেশ ঘিরে সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নিসংযোগ প্রতিহত করতে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সড়কে অবস্থান কর্মসূচি পালন করেছে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জামগড়া এলাকায় ফ্যান্টাসী কিংডমের সামনে অবস্থান কর্মসূচি পালন সহ আব্দুল্লাহপুর-বাইপাইল মহাসড়কে ঝটিকা মিছিল করেন তারা। মিছিলটি জামগড়া থেকে শুরু হয়ে নারী ও শিশু হাসপাতালে গিয়ে শেষ হয়।

এই কর্মসূচিতে যোগ দিয়ে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ আহমেদ বলেন, বিএনপি'র লোকজন যেখানেই সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর চেষ্টা করবে সেখানেই স্বেচ্ছাসেবক লীগ প্রতিরোধ গড়ে তুলবে। কোনো সন্ত্রাসী গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ ও গাড়িতে আগুন বা কোনো যাগায় মিছিল মিটিং করে সন্ত্রাসী কার্যক্রম করার চেষ্টা করে তাহলে তাদের সেখানেই প্রতিহত করার জন্য প্রস্তুত থাকবে স্বেচ্ছাসেবক লীগ।

এসময় তিনি সকল নেতাকর্মীদের সবসময় প্রস্তুত থাকতে বলেন এবং শনিবার (১০ডিসেম্বর) সাভারে আওয়ামী লীগের ডাকা জনসভায় যোগদানের আহবান করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান কবির, সাধারণ সম্পাদক আব্দুল খালেক মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন হোসেন মীর, স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজিবুল মীর, এরশাদ খান, আইউব সরকার, মো.আলম, আল আমীন, মাসুম, রশিদ, সাজেদুল প্রমুখ।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ