ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফুলপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত 

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১৮:০৫

ময়মনসিংহের ফুলপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শুক্রবার ( ৯ ডিসেম্বর) সকালে মানববন্ধন, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও র‍্যালিতে উপজেলা প্রশাসন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, স্বাবলম্বী উন্নয়ন সমিতি, গ্রামাউস, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও র‍্যালি শেষে সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র, স্বাবলম্বী উন্নয়ন সংস্থার ফুলপুর শাখার প্রধান সমন্বয়কারী সুখরঞ্জন পাল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা বেগম, প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোখলেছুর রহমান মণ্ডল, ফুলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষিকা জহুরা খাতুন, সদস্য ডিপিএস মডেল একাডেমির পরিচালক হুমায়ুন কবির, স্বাবলম্বী উন্নয়ন সমিতির সিএম অমল কৃষ্ণ চন্দ্র, বিভিন্ন দফতরের কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একদিনে দুর্নীতি নিয়ন্ত্রণ করা সম্ভব নয়, এ জন্য প্রয়োজন সচেতনতা ও সদিচ্ছা। এটি একটি বৈশ্বিক সমস্যা। তাই সর্বস্তরের মানুষকে সচেতন করতে হবে। দুর্নীতি নিজে করবো না এবং অন্যকেও সহযোগিতা করবো না, সবার এমন শপথ নেওয়া উচিত।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ