ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ত্রিশালে দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা  ও মানববন্ধন

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১৬:৪৪

‘দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

এ সময় দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সেরা প্রশাসক হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তারুজ্জামান, সেরা অফিসার হিসেবে সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, সৎ অফিসার হিসেবে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল রওশন সুয়েল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাহমুদুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মোশারফ হোসেন ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মীর মো. দেলোয়ার হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ