ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নেত্রকোনায় দুর্নীতি বিরোধী শপথে হাজারো জনতা

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১৫:৫১ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২, ১৫:৫৪

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নেত্রকোনায় মানববন্ধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে স্থানীয় শহীদ মিনারের সামনে স্থানীয় উদীচী শিল্পীদের কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের লঘু সম্বলিত পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

পতাকা উত্তোলন করেন নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এবং নেত্রকোনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেগম রোকেয়া। পতাকা উত্তোলনের পর জনতার উদ্দেশ্যে দুর্নীতি বিরোধী বক্তব্য দেন সভাপতি বেগম রোকেয়া। পরে বেলুন উড়িয়ে দিবসটির অন্যান্য কর্মসূচির উদ্বোধন করার পর দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান জেলা প্রশাসক। দুর্নীতি বিরোধী শপথ পাঠ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজারো জনতা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ, নেত্রকোনা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, স্বাবলম্বী উন্নয়ন সমিতির প্রকল্প পরিচালক স্বপন কুমার পাল, নেত্রকোনা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি মোস্তাফিজুর রহমান খান, সাধারণ সম্পাদক অসিত ঘোষ, সাংবাদিক ও গবেষক সঞ্জয় সরকার প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ