ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫২ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৮

বগুড়ার আদমদীঘিতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে সেবা বেগম (২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৮টায় উপজেলার ছাতিয়ানগ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত সেবা ওই গ্রামের রুস্তম পালোয়ানের ২য় স্ত্রী।

জানা যায়, পারিবারিক বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর বনিবনা হচ্ছিল না। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের মধ্যে কলহ (ঝগড়া) সৃষ্টি হয়। একপর্যায়ে স্বামী রুস্তম তার তিন বছরের শিশু কন্যাকে কোলে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ছাতিয়ানগ্রাম বাজারে চলে যান। এদিকে অভিমান করে স্ত্রী সেবা বেগম শয়ন ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুঁলতে থাকেন। সেবার নানী তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করে। পরিবারের লোকজন উদ্ধার করে দ্রুত নওগাঁ সদর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ