ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ নিহত ৩

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৫৮ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩১

মাগুরায় মাদক চোরাকারবারিকে ধাওয়া করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের আরও এক সদস্য গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মাগুরার লাউতাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, র‌্যাব সদস্য আনিসুর রহমান ও মহিদুল। অপর নিহত ব্যক্তি ফেনসিডিল বহনকারী পিকআপভ্যান-চালক। তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন মাগুরার আমনগর হাইওয়ে থানার এসআই লিয়াকত আলী।

জানা গেছে, ঝিনাইদহ র‌্যাব-৬-এর টহল দল একটি পিকআপভ্যানকে চেকপোস্টে সিগন্যাল দেয়। কিন্তু ফেনসিডিলের চালান নিয়ে আসা ওই পিকআপ ভ্যানের চালক সিগন্যাল অমান্য করে মাগুরার দিকে ছুটতে থাকে। এ সময় র‌্যাবের ওই টহল দল পিকআপভ্যানটির পিছু নেয়। ধাওয়া করে মাগুরার লাউতাড়া স্থানে পৌঁছলে দুটি গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন র‌্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন।

আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পর র‌্যাবের আরেক র‌্যাব সদস্যের মৃত্যু হয়। ওই ঘটনায় আহত র‌্যাবের অপর এক সদস্যকে গুরুতর আহতাবস্থায় রাজধানীর সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম জানান, দুইজন র‌্যাব সদস্যসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ ২ জন মারা যান। অন্যজন ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ