ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গজারিয়ায় নাশকতা মামলায় বিএনপির আরও দুই কর্মী গ্রেফতার

প্রকাশনার সময়: ০৮ ডিসেম্বর ২০২২, ১৯:৪৭

মুন্সীগঞ্জে গজারিয়ায় নাশকতার মামলায় বিএনপির আরও দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- আবু কালাম বেপারী (৩৪) ও মো. মোশারফ উদ্দিন (৪০)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ভোরে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করেন।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোল্লা সোয়েব আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতার আবু কালাম বেপারীর বিরুদ্ধে গজারিয়াসহ বিভিন্ন থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এদের দুজনসহ বিভিন্ন এলাকা থেকে এপর্যন্ত ১৫জন বিএনপির নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত ৩০ নভেম্বর সন্ধ্যা পৌনে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় আটক নেতা কর্মীদের মুক্তির দাবিতে ও আগামী ১০ ডিসেম্বরের ঢাকায় মহাসমাবেশ সফল করার জন্য মিছিল বের করে বিএনপি নেতা কর্মীরা।

পরে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, মিছিল থেকে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে এবং এবং বিএনপি নেতা কর্মীদের হামলায় আহত হয় উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমনসহ ৩ নেতাকর্মী। ভাঙচুর করা হয় একটি সিএনজি অটোরিকশা।

এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ সুমন গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় যুবদল নেতা মমিন মৃধাকে এক নম্বর আসামি করে ৪৫ জনের নাম উল্লেখ ও ৫০/৬০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ