ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ওসি শহিদুলে মুগ্ধ থানাবাসী

প্রকাশনার সময়: ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৪১ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৪৬
ওসি শহিদুল ইসলাম

ফরিদপুরের মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম। যোগদানের পর থেকে মানুষের জন্য কাজ করছেন। মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মানবিক সেবা প্রদান করছেন। যে কোনো ঘটনায় তাৎক্ষণিক সাড়া দিচ্ছেন এলাকাবাসীর ডাকে। বাল্যবিবাহ, মাদক, গরু চুরি বন্ধ ও মোটরসাইকেল উদ্ধারসহ নানা কাজে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ওসি শহিদুলে মুগ্ধ থানার বাসিন্দারা।

শহিদুল আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ছুটে বেড়াচ্ছেন প্রত্যন্ত অঞ্চলে। সাধারণ মানুষকে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করছেন। সচেতনতামূলক বিট পুলিশিং সভার অয়োজন করছেন।

সেবা নিতে আসা একাধিক ব্যক্তি জানান, ওসি শহিদুল ইসলামের আচারণই বলে দেয় তিনি একজন মানবিক পুলিশ অফিসার । তার সঙ্গে কথা বলতে কোনো দালাল তো দূরের কথা কারও অনুমতিও লাগে না। ওসি সাহেব মধুখালী থানায় যোগদানের পরই খুব সাহসিকতা ও দক্ষতার সঙ্গে এলাকায় চোর, ডাকাত, মাদক ব্যবসায়ীদের আটকসহ সাধারণ মানুষদের সেবা দিয়ে যাচ্ছেন।

ওসি মো. শহিদুল ইসলাম বলেন, সরকারি কর্মচারীদের প্রতি বঙ্গবন্ধুর নির্দেশনাবলি থানার প্রতিটি সদস্য পালন করে। সোনার বাংলা প্রতিষ্ঠায় মধুখালী থানা এলাকার আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে আমরা বদ্ধপরিকর। বাল্যবিবাহ, কিশোর গ্যাং, মাদক ও চোর-ডাকাতমুক্ত করাই আমার পরিকল্পনা।

উল্লেখ্য, মানবিক ও ভালো কাজের জন্য শহিদুল ইসলাম পেয়েছেন শ্রেষ্ঠ ওসির পুরষ্কার।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ