ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

দুই শিশুকে পুড়িয়ে হত্যার ঘটনায় মা গ্রেফতার

প্রকাশনার সময়: ০৭ ডিসেম্বর ২০২২, ১৯:১৮ | আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২, ১৯:২১

মাদারীপুরে তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে সহোদর দুই ভাই মৃত্যুর ঘটনার মা পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজধানী ঢাকার কাকরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সোমবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার উত্তর ঝিকরহাটি গ্রামের গোলাম মাওলা মাতুব্বরের ভাড়াকৃত টিনশেট ঘরে আগুনে পুড়ে মারা যায় দুই সহোদর শিশু রুদ্র (১) ও মানব (৩)। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর শিশু দুটির মা পূর্ণিমা ও সঙ্গে থাকা নানি রেবা রানী বৈদ্যকে পাওয়া যায়নি। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার বিকেলে রাজধানী ঢাকার পল্টন থানার কাকরাইল থেকে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয় মা পূর্ণিমা বৈদ্যকে।

তিনি আরও জানান, দুই সহোদর মারা যাবার ঘটনায় দাদা কালী দাস বৈদ্য বাদী হয়ে পূর্ণিমা ও তার মা রেবা রানী বৈদ্যকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় পূর্ণিমা বৈদ্যকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাস আগে গোলাম মাওলা মাতুব্বরের ঘর ভাড়া নেন সদর উপজেলার শিরখাঁড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার ভ্যানচালক মানিক বৈদ্য। শ্বাশুড়ি, স্ত্রী ও দুই ছেলে নিয়ে সেখানে থাকতেন তিনি। পারিবারিক কলহের জেরে প্রায়ই স্ত্রী পূর্ণিমাকে মারধর করতো মানিক বৈদ্য। কয়েক মাস আগে মানিক আরেকটি বিয়ের হুমকি দেয়। এরই জেরে পাটখড়ি ও কেরোসিন দিয়ে ঘরে আগুন ধরিয়ে তালা মেরে পালিয়ে যাবার সিদ্ধান্ত নেয় পূর্ণিমা।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ