ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

নড়াইলে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশনার সময়: ০৭ ডিসেম্বর ২০২২, ১৮:২০

নড়াইলে খড়ড়িয়া ইটভাটা থেকে অস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্সরুমে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখা নড়াইল অফিসার ইনচার্জ মো. সাজেদুল ইসলাম জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের খড়রিয়া চরপাড়ার জুবায়ের বিশ্বাস-এর এমবিসি ইটভাটায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এ সত্যতা যাচাই করতে গেলে খুলনার ফুলতলার এলাকার আ. জব্বার শেখের ছেলে মো. হৃদয় শেখ (২৩) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মো. শরিফুল ইসলাম-এর ছেলে হৃদয় হোসেন (২০) ডিবি উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে। ডিবি পুলিশ তাদের ধরে ফেলে। পরে স্থানীয়দের সামনে হৃদয় শেখকে তল্লাশি করে তার হাতে থাকা বাজারের ব্যাগে গামছা দিয়ে মোড়ানো একটি দেশীয় ওয়ান শুটার গান (২২.৫ ইঞ্চি) ও ৩টি বন্দুকের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

এ সময় অপর আসামি হৃদয় হোসেন সহযোগী হিসেবে ঘটনাস্থলে উপস্থিত ছিল। এ বিরুদ্ধে সংশ্লিষ্ট থানা অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এর আগে সদরের মাদ্রাসার নাকসী বাজার এলাকা থেকে ৪৫৫ পিচ ইয়াবাসহ ফরিদপুরের আলফাডাঙ্গা এলাকার মো. আকবর শেখকে গ্রেফকার করে ডিবি পুলিশ।

ডি আই ওয়ান মীর শরিফুলসহ জেলা পুলিশের কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ