ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু

প্রকাশনার সময়: ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা মঞ্চে শুরু হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। আজ বুধবার সাড়ে ১১ টার পরপর ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তির সেনা’ গানের মধ্য দিয়ে এই সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

মূল মঞ্চের পাশে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য স্থাপিত উপ-মঞ্চে চলছে এ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করছেন স্থানীয় শিল্পীরা।

পাঁচ বছর পর আজ এক দিনের সফরে কক্সবাজার আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে ২৯ প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। ১ হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে এসব প্রকল্পের কাজ শেষ হয়েছে। একইসঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

এদিকে আজ সাড়ে ১১ টার পরপর প্রধানমন্ত্রী উখিয়া উপজেলার সমুদ্র তীরবর্তী ইনানীতে বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনী ও উপকূলীয় সংগঠনগুলোর অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া ৪ দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ-২০২২ এর উদ্বোধন করেছেন।

ওই অনুষ্ঠান শেষে দুপুর ২টায় কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। সেখানে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ