ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

লালমোহনে চুরির অপবাদে শিশু শিক্ষার্থীকে নির্যাতন

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২২, ১৭:১০

ভোলার লালমোহনে টাকা চুরির অপবাদে শিক্ষার্থী আজমীকে (১০) দুই হাত ঘরের খুঁটির সঙ্গে বেঁধে মারপিট ও নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আজমী উপজেলার পশ্চিম চরউমেদ ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ও উক্ত গ্রামের মো. মহসিনের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থী আজমী জানান, সকালে একই বিদ্যালয়ের শিক্ষার্থী মোহিন তাকে খেলার কথা বলে তাদের বাসায় নিয়ে যায়। খেলার একপর্যায়ে মোহিনের বাবা বাহার তার ৮০০ টাকার মধ্যে ৫০০ টাকা না পেয়ে আজমীকে সন্দেহ করে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে মারপিট শুরু করে। আজমী বারবার টাকা না নেওয়ার কথা বললেও তার কোনো কথা না শুনে নির্যাতন করতে থাকে। নির্যাতন সইতে না পারে আজমী চিৎকার শুরু করলে বাহারের স্ত্রী আজমীর মাকে ডেকে নিয়ে আসে।

আজমীরের মা পারভিন জানান, আমি এসে দেখি আজমীরের পিছ-মোরা করে হাত বাঁধা। হাতের বাঁধন খুলে তাকে বাসায় নিয়ে আসি। আজমীরের আবস্থা খারাপ দেখলে তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করাই।

এ ব্যাপারে বাহারের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি জানান, আজমী একটা চোর। এর আগেও আজমী চুরি করেছে। আজকে ৫০০ টাকা চুরি করার কারণে আমার মাথা গরম হয়ে গেছে, তাই ওকে লাঠি দিয়ে ২/৩টি বাড়ি দিয়েছি এবং কয়েকটি চর-থাপ্পড় মেরেছি। তবে তিনি জানান, আজমীর কাছে টাকা পাওয়া যায়নি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, নির্যাতিত শিক্ষার্থী আজমীরের মা এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ