ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল অটোরিকশাচালকের

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২২, ১৪:৩৮ | আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২, ১৪:৪৬

চট্টগ্রামের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে বাসের ধাক্কায় শরীফ (১৮) নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে একজন।

মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার সামনে বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ সময় অটোরিকশায় থাকা প্রিয়তপ (১৩) নামের এক কিশোরের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। নিহত অটোরিকশাচালক শরীফ উপজেলার ইচাখালী ইউনিয়নের চরশরৎ এলাকার আজমীরের ছেলে। আহত প্রিয়তাব একই এলাকার মো. বেলালের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে , দুর্ঘটনার পর স্থানীয়রা মো. শরীফ ও প্রিয়তপকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন এবং প্রিয়তাপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে (চমেক)পাঠানো হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা যান। প্রিয়তাপ নামে এক শিশুকে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেকে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

অর্থনৈতিক অঞ্চলের পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মোহাম্মদ হাবিব বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহত কিশোর প্রিয়তাপকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ