ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

লঞ্চ থেকে পড়ে নিখোঁজ যাত্রী 

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২২, ১৭:০৩ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২, ১৭:৩৩

নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে চাঁদপুর বেলতলী লঞ্চঘাট উদ্দেশে ছেড়ে আসা মেসার্স হাসিব লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে হযরত আলী (১৭) নামের এক যাত্রী নিখোঁজ হয়েছেন। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার গাবতলী এলাকার বাসিন্দা।

সোমবার (৫ ডিসেম্বর) বেলা পৌন ১টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার চর কিশোরগঞ্জ সীমান্তবর্তী মেঘনা নদীর জলসীমায় পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন। বিকেল ৫টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে লঞ্চ কর্তৃপক্ষ ও গজারিয়া কোস্ট গার্ড সূত্র জানিয়েছে।

ওই লঞ্চের যাত্রী ও প্রত্যক্ষদর্শী মনির হোসেন বলেন, নদীতে পড়ে নিখোঁজ ওই ব্যক্তি চাঁদপুর বেলতলী লেংটার মাজারে যাওয়ার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ লঞ্চঘাটে আসেন। বেলতলী লেংটার মাজারে সঙ্গীদের নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশে লঞ্চে ওঠেন। লঞ্চের ছাদে সঙ্গীদের সাথে বসে ছিলেন তিনি। দুপুরে টয়লেটে যাওয়ার জন্য লঞ্চের নিচতলায় নেমে লঞ্চের এক পাশে দাঁড়ান। এ সময় পা পিছলে তিনি নদীতে পড়ে যান।

প্রত্যক্ষদর্শী যাত্রীদের চিৎকারে লঞ্চ কর্তৃপক্ষ তাঁকে উদ্ধারের চেষ্টা করেন। সবার ধারণা, নদীতে পড়ে স্রোতের টানে তিনি পানিতে তলিয়ে গেছেন। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

লঞ্চের সুপারভাইজার সোলেমান বলেন, যাত্রীর নদীতে পড়ে যাওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে মাঝ নদীতে লঞ্চ নোঙর করে তাকে উদ্ধারের চেষ্টা করেন। স্রোতের টানে তলিয়ে যাওয়ায় চেষ্টা করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে সঙ্গে সঙ্গে বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষ, গজারিয়া কোস্ট গার্ডে ও নৌ পুলিশকে জানানো হয়েছে।

গজারিয়া কোস্ট গার্ডের ইনচার্জ মো.শাহাদাৎ হোসেন জানান, আজ বিকেল পর্যন্ত নিখোঁজ যাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ