ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঘরের বাইরে তালা, ভেতরে গৃহবধূর রক্তাক্ত মরদেহ

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৪৭

শেরপুরের নকলায় তালাবদ্ধ ঘরের ভেতর থেকে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার চন্দ্রকোণা ইউনিয়নের জানকিপুর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহনাজ বেগম (৪০) জানকিপুর এলাকার কাঠ মিস্ত্রি বিষু মিয়ার মেয়ে ও গাজীপুরের শ্রীপুর এলাকার মজিবর মিয়ার ছেলে রাসেলের স্ত্রী ছিলেন।

এলাকা সূত্রে জানা গেছে, প্রায় ৯ বছর আগে জানকিপুর এলাকার মানিক মিয়ার সঙ্গে শাহনাজের প্রথম বিয়ে হয়। বিয়ের প্রায় ৭ বছর পরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর শাহনাজ প্রায় দুই বছর আগে গাজীপুরে পোশাক তৈরির এক কারখানায় চাকরি নেন। চাকরির সুবাধে শ্রীপুরের মজিবরের ছেলে রাসেলের বাড়িতে শাহনাজ ভাড়া থাকতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং রাসেলের সঙ্গে শাহনাজের দ্বিতীয় বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের এক বছর পর তারা জানকিপুরে স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

রোববার সকালে ঘরের বাইরে থেকে তালা দেয়া দেখে বাড়ির অন্যান্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেয়ে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। ঘরের মেঝেতে শাহনাজের রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। পুলিশ খবর পেয়ে শাহনাজের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ জানান, শাহনাজের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের মা লাকী বেগম একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, সংগৃহিত প্রাথমিক সুরত হালের ভিত্তিতে আমরা ধারনা করছি যে, শনিবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে হত্যার ঘটনা ঘটতে পারে। তাই শাহনাজের স্বামী রাসেলকে গ্রেফতার করতে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যেই রাসেলকে গ্রেফতার করা সম্ভব হবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ