ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ছাগল হত্যার অভিযোগে দুই সহোদরের বিরুদ্ধে মামলা

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২২, ১৭:৪১

বগুড়ার আদমদীঘিতে ছাগলকে পিটিয়ে হত্যা ও ছাগলের মালিকের ছেলেকে মারধরের অভিযোগে দুই সহদরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে উপজেলার জিনইর গ্রামের কৃষক কছিম উদ্দীন প্রামানিক মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন- একই গ্রামের মমতাজ ফকিরের ছেলে মুনছুর ফকির ও ফজলুল ফকির।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ নভেম্বর বিকেলে কৃষক কছিম উদ্দীন প্রামানিকের একটি ছাগল তার প্রতিবেশী বাচ্চুর জমির ধান খায়। এ নিয়ে জমির মালিক বাচ্চুর নিকটাত্মীয় একই গ্রামের মুনছুর রহমান ক্ষিপ্ত হয়ে ছাগলকে লাঠি দিয়ে মারতে মারতে মালিক কছিম উদ্দীনের বাড়িতে নিয়ে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে কৃষক কছিম উদ্দীনের ছেলে মতিয়ার রহমানকে লাঠি দিয়ে পিটিয়ে জখম

করে। এর জের ধরে গত ২৭ নভেম্বর বিকেলের দিকে কৃষক কছিম উদ্দীনের বড় ছেলে আতোয়ার রহমান বাড়ি ফেরার সময় মুনছুর ও তার ভাই ফজলুলসহ বেশ কয়েকজন তাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন।

স্থানীয়রা আহত আতোয়ারকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এদিকে দুইদিন পর কৃষক কছিম উদ্দীনের আহত ছাগলটি মারা যায়। এ ঘটনায় ছাগলের মালিক কৃষক কছিম উদ্দীন বাদী হয়ে ছাগলকে পিটিয়ে হত্যার এবং ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগে একই গ্রামের মুনছুর ফকির ও ফজলুল ফকিরের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, ছাগলকে মারপিটে হত্যা ঘটনায় দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ