ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গজারিয়ায় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক গ্রেফতার

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২২, ১৯:৫৭ | আপডেট: ০২ ডিসেম্বর ২০২২, ২০:০০

মুন্সীগঞ্জের গজারিয়া থানার ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হানিফ প্রধান সাদ্দামকে গ্রেফতার করছে থানা পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলের দিকে উপজেলার ভবেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোল্লা সোয়েব আলী।

তিনি জানান, সম্প্রতি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভিটিকান্দি এলাকায় সড়কে গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলার আসামি। আগামীকাল আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

এদিকে গাড়ি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা ও থানার ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হানিফ প্রধান সাদ্দামকে গ্রেফতারের পর নেতাকর্মীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তাদের ধারণা আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশ নেতাকর্মীদের গ্রেফতার করতে পারেন।

এ বিষয়ে গজারিয়া বিএনপির সদস্য সচিব আব্দুর রহমান সফিক বলেন, শেখ হাসিনা জবরদস্তি করে, জোর করে বাংলাদেশে ক্ষমতায় থাকার জন্য নেতাকর্মীদের গ্রেফতার করছে ১০ তারিখের ঢাকার গণসমাবেশ যাতে না হয় এই জন্য নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। নেতাকর্মীরা গণসমাবেশে যাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছেন। গ্রেফতার হলে গ্রেফতার হবে সমস্যা নাই, আমরা সেই সিস্টেমেই আছি।

উল্লেখ্য, গেল ৩০ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার অংশে ভিটিকান্দি নামক এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিয়োগে ভবেরচর ইউনিয়ন সাবেক উপজেলা ছাত্রলীগের সদস্য সুমন হোসেন ৪৫ জন নামীয় ও অজ্ঞাত ৫০ থেকে ৬০ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ