ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পার্বতীপুরে ২৫০ জনকে ফ্রি চিকিৎসাসেবা প্রদান

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২২, ১৫:৩১

দিনাজপুরের পার্বতীপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শহরের গুলপাড়া মহল্লায় রক্তযোদ্ধা পার্বতীপুর এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) মেডিকেল ক্যাম্পের উদ্ধোধন করেন পার্বতীপুর পৌরসভার নতুন মেয়র মো. আমজাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মনজুরুল আজিজ পলাশ, মুক্তিনিউজ ২৪.কমের সম্পাদক মোস্তাকিম সরকার, প্রতিষ্ঠাতা পরিচালক ও রক্তযোদ্ধা পার্বতীপুর কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. এরফান লাল, পার্বতীপুর ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাদ্দাম হোসেন, মামুনুর রশিদ ও আতিয়ার রহমান প্রমুখ।

শহরের গুলপাড়া মহল্লার দুস্থ্য মানুষের স্বাস্থ্য সেবায় ফ্রি চিকিৎসাসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে শিশু, গাইনি, গর্ভবতী ও বাত-ব্যাথা, হাঁড় ভাঙ্গা, নাক-কান ও গলা রোগ বিষয়ে সাধারণ রোগীদের সেবা প্রদান করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত ২৫০ জন রোগী সেবা গ্রহণ করেন। পার্বতীপুর ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের সার্বিক ব্যবস্থাপনায় ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল সিসিডি (বারডেম), পিজিটি (অর্থো), সিএমইউ (আল্ট্রা) ঢাকা ডা. সাজিদ মাহমুদ সম্রাট ও গাইনি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. সাবরিনা নাসরিন (জুই)।

ফ্রি মেডিকেল ক্যাম্প সূত্রে জানা গেছে, পৌরসভার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ