ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২২, ১৭:৪০

মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে র‍্যালি ও আলোচনা সভা করেছে বরগুনা জেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে বীর মুক্তিযোদ্ধারা লাল-সবুজের পোশাকে বরগুনা ডিসি অফিস সংলগ্ন মুজিব কর্নারে এসে সমবেত হন। জেলা প্রশাসক হাবিবুর রহমানের উপস্থিতিতে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা জেলা কমান্ড কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হন তারা।

সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আবদুর রশিদ মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ মতিয়ার রহমান, সামসুল আলমবাগ, শফিউদ্দিন, আবদুস ছোবহান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মোস্তাফিজুর রহমান বাচ্চু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও পাকিস্তানি দোসররা ঐক্যবদ্ধ হচ্ছে বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয়ে। এদের আসল উদ্দেশ্য হচ্ছে, মুক্তিযুদ্ধের চেতানা ও বঙ্গবন্ধুর নেতৃত্বকে অস্বীকার করে নতুন প্রজন্মের কাছে বিকৃতভাবে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরা। তাই আবারও সময় এসেছে রণাঙ্গনের সাথী, মুক্তিযোদ্ধা সন্তান, মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী সকলের ঐক্যবদ্ধ হওয়ার।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ