ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাঁশখালীতে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর আটক

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২২, ১৩:৪৭

চট্টগ্রাম জেলার দক্ষিণাঞ্চলসহ আন্তঃনগর ডাকাত দলের সর্দার, ডজন খানেক ডাকাতি ও মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি শীর্ষ সন্ত্রাসী মো. জাহাঙ্গীর (৩৬)-কে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) রাতে সর‌ল ইউনিয়নের পাইরাং এলাকার নিজ বা‌ড়ি‌ থেকে তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গাীর সরল ইউ‌নিয়‌নের পাইরাং জা‌লিয়াঘাটা এলাকার মৃত ফজলুল কা‌দে‌রের পুত্র।

পু‌লিশ সূত্রে জানা যায়, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বুধবার রাত ১০টার দি‌কে উপজেলার সর‌ল ইউনিয়নের পাইরাং এলাকায় নিজ বা‌ড়ি‌তে অবস্থান কর‌ছে। এ খব‌রের ভি‌ত্তি‌তে ওই জায়গায় অভিযান চা‌লি‌য়ে শীর্ষ সন্ত্রাসী মো. জাহাঙ্গীরকে আটক করে বাঁশখালী থানা পুলিশ। এ সময় আসামিকে জিজ্ঞাসাবাদে তার বা‌ড়ির খাটের নিচ থেকে তার দেখানো ও শনাক্ত মতে ২টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ২টি কিরিচ উদ্ধার করা হয়।

এ ব্যাপা‌রে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন ব‌লেন, ‘কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর দীর্ঘ‌দিন পলাতক থাকার পর বা‌ড়ি‌তে আসার খবর পে‌য়ে পু‌লিশ অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেফতার করে ও অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বাঁশখালী থানা, সিলেটের গোলাপগঞ্জ থানা বিভিন্ন থানায় মামলা রয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ