ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নেত্রকোনার মতিউর রহমান হচ্ছেন আ’লীগের উপদেষ্টা

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২২, ১৩:১৯

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি মতিয়র রহমান খান কেন্দ্রীয় আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য হতে যাচ্ছেন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে বর্ষীয়ান এই রাজনীতিক নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (২৯ নভেম্বর) অনুষ্ঠিত নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মঞ্চে দাঁড়িয়ে মাইকে এ বিষয়ে ঘোষণা দেন। এ ঘোষণা দেওয়া হয়েছে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী।

মতিয়র রহমান খান ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি নির্বাচিত হন। এর আগে সুদীর্ঘ সময় এ পদে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি টানা তিনবার নেত্রকোনা পৌরসভার চেয়ারম্যানও ছিলেন।

উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেওয়ায় আমি খুবই আনন্দিত এবং তার প্রতি কৃতজ্ঞ। আমি নেত্রীর নির্দেশ মেনে আজীবন আওয়ামী লীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাব।’

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ