ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, চালক-হেলপার নিহত

প্রকাশনার সময়: ২৮ নভেম্বর ২০২২, ১৭:৪৬

দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় আরেকটি ট্রাক। এতে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন।

রোববার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার সময় উপজেলার ইসলামপুর মসজিদ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাশআরা গ্রামের বাসিন্দা সিরাজ শেখের ছেলে ট্রাক চালক শিলন মিয়া (৪০) ও একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ট্রাকটির হেলপার সাইফুল ইসলাম (২২)।

স্থানীয়রা জানায়, বালুবোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথরবোঝাই অন্য আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে পাথরবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় ট্রাকের চালক। এ সময় গুরুতর আহত অবস্থায় হেলপারকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটির মালিক ও নিহতদের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ