ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাঈদ হত্যা মামলার ২২ আসামি গ্রেফতার

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২২, ১৮:৩৭

ঝিনাইদহের শৈলকুপার চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার মূলহোতাসহ ২২ জন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬।

শনিবার (২৬ নভেম্বর) রাতে ঝিনাইদহ ও মাগুড়ায় দুটি পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মূলহোতা হানিফ মন্ডল ও তার সহযোগী রিয়াজ মন্ডল, রুহুল মোল্লা, ইন্তাজ বিশ্বাস, হৃদয় বিশ্বাস, ঝন্টু বিশ্বাস, শামীম বিশ্বাস, হাফিজ বিশ্বাস, গিয়াস বিশ্বাস, হাসান শেখ, সাইদুল বিশ্বাস, আমিরুল বিশ্বাস, পলাশ বিশ্বাস, এলাহী বিশ্বাস, আজিবার মন্ডল, রাজ্জাক মন্ডল, আনোয়ার বকস, ইমদাদ মন্ডল, এনামুল মন্ডল, সোহেল মন্ডল, ইদ্রিস মন্ডল, সুলতান বকস।

ঝিনাইদহ র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার জানায়, সাঈদ হত্যা মামলার আসামিরা ঝিনাইদহ সদর থানা ও মাগুরা সদর থানা এলাকায় অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মামলার মূলহোতা হানিফ মন্ডল ও তার সহযোগী রিয়াজ মন্ডলসহ ২২জনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতদের শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর শৈলকুপার উমেদপুর ইউনিয়নের কেষ্টপুর গ্রামে দুই ইউপি সদস্যের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাঈদ হোসেনকে হত্যা করা হয়। এ ঘটনায় সাঈদ হোসেনের ভাই রফিজ বিশ্বাস বাদী হয়ে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা করেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ