ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফুলপুরে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২২, ১৮:০১ | আপডেট: ২৭ নভেম্বর ২০২২, ১৯:৩৯

ময়মনসিংহের ফুলপুরে প্রতিবন্ধী এক শিশুকে (৭) ধর্ষণের অভিযোগে সদর আলী (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী ১ম খণ্ডে গত ১৯ অক্টোবর সকালে এ ঘটনা ঘটে। শনিবার (২৬ নভেম্বর) রাতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে রোববার (২৭ নভেম্বর) বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

গ্রেফতার সদর আলী উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী ১ম খণ্ড গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে।

জানা যায়, গত ১৯ অক্টোবর সকালে নিজ বাড়ির আঙিনায় সমবয়সি মেয়েদের সঙ্গে খেলা করছিল ৭ বছরের ভিকটিম। এসময় গ্রেফতার সদর আলী (৫৫) কলা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ডেকে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় কেঁদে শিশুটি বাড়িতে গেলে তার মা বিষয়টি অবগত হন এবং তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এরপর তার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় শিশু কন্যার মা বাদি হয়ে ফুলপুর থানায় মামলা করলে পুলিশ সদর আলীকে গ্রেফতার করে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি কিছুটা প্রতিবন্ধী। এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত সদর আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ