ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জয়পুরহাট আইনজীবী সমিতি : নৃপেন্দ্রনাথ সভাপতি ও শাহীন সাধারণ সম্পাদক

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২২, ১৭:০৯

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত সমন্বয় পরিষদ সভাপতি ও সদস্যসহ ২টি এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সাধারণ সম্পাদকসহ ৯টি পদে নির্বাচিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাড. নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাড. শাহনুর রহমান শাহীন।

জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার জানান, জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১১টি পদের বিপরীতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত সমন্বয় পরিষদ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পূর্ণ হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। নির্বাচনে ১৯৯ জন ভোটারের মধ্যে ১৯৩ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। সন্ধ্যায় ভোট গণনা শেষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে অ্যাড. নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি ও সদস্য পদে অ্যাড. কামরুল হাসান পলাশ নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে ৯ জন বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, সাধারণ সম্পাদক পদে অ্যাড. শাহনুর রহমান শাহীন, সহ-সভাপতি পদে অ্যাড. আইয়ুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আলমগীর কবির, কোষাধ্যক্ষ পদে এ,কে,এম আবু সুফিয়ান পলাশ, গ্রন্থাগার ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে অ্যাড. রিনাত ফেরদৌসী রিনি, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাড. মামুনুর রশিদ, নিরীক্ষা সম্পাদক পদে অ্যাড. আব্দুল মোমিন হামিদুল ও সদস্য পদে অ্যাড. নূর-ই আলম ছিদ্দীকী, অ্যাড. গোলাম মওদুদ শাহরিয়ার নির্বাচিত হয়েছেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ