ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

টেকনাফে এক ব্যক্তির কবজি কেটে নিল শীর্ষ সন্ত্রাসী 

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২২, ১৭:৪১ | আপডেট: ২৬ নভেম্বর ২০২২, ১৭:৪৮

কক্সবাজারের টেকনাফে আত্মসমপর্ণকারী মাদক কারবারী এনাম মেম্বারের নেতৃত্বে ছিদ্দিক নামে এক ব্যক্তির দুই হাত কবজি কর্তন করেছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ২টার সময় টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর ব্যারিকেট দিয়ে ইউপি সদস্য শীর্ষ সন্ত্রাসী এনাম মেম্বারের নেতৃত্বে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার ইউপি সদস্য সন্ত্রাসী মো. এনামুল হকের নেতৃত্বে তার আত্মীয় সজনসহ ১০-১৫ জনের একটি বাহিনী ছিদ্দিক আহমদ নামে এক ব্যক্তিকে নাজির পাড়া মাদ্রাসার সামনে রাস্তার উপর ব্যারিকেট দিয়ে মোটরসাইকেল থেকে নামিয়ে এনাম মেম্বারের আস্তানায় নিয়ে গিয়ে দুই হাতের কবজি কর্তন করে। খবর পেয়ে ছিদ্দিকে আত্নীয় স্বজন এসে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত জরুরি বিভাগের চিকিৎসক বলেন, দুপুরে ছিদ্দিক আহমদ নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় নিয়ে আসা হয়। আহত ব্যক্তির দুই হাতের কবজি নেই। তাকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি ওসিকে বলা হয়েছে রোগী যাতে চিকিৎসা পাই সেই প্রয়োজনীয় ব্যবস্তা নিতে। ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা এবং ৩০টি দেশীয় অস্ত্র দিয়ে আত্মসমর্পণ করেন ১০২ জন ইয়াবা কারবারী। তার মধ্যে টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার ইউপি সদস্য মো. এনামুল হক এনাম রয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ