ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজ গৃহবধূ, দুইদিন পর বাগানে মিলল মরদেহ

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২২, ১৭:১৫

মাদারীপুরে নিখোঁজের দুইদিন পর এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর পাড়ের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের দাবি ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে তাকে।

নিহত মৌসুমি আক্তার (২৪) সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই ইউনিয়নের বড় কান্দি এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীরার স্ত্রী। তার ৫ ও ৪ বছর বয়সী ২ টি শিশু সন্তান রয়েছে।

পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার বিকেলে নিজ বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির (নিহতের বাবার পুরনো বাড়ি) উদ্দেশ্যে মৌসুমি বের হয়। দাদির সাথে দেখা করে আর বাড়িতে ফিরে আসেনি সে। পড়ে তার কোন খোঁজ না পেয়ে চারদিকে খোঁজখুঁজি শুরু করে পরিবার। ঘটনার দুইদিন পরে শুক্রবার বিকেলে স্থানীয় এক নারী নদীর পাড়ের বাগানে কাঠ কুড়াতে গেলে তার মরদেহ গলায় দড়ি পেঁচানো অবস্থায় ভাঙ্গা গাছের ডালের সাথে মাটিতে লুটিয়ে পড়া অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এই ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল আসলে বিষয়টি জানা যাবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ