ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের দাবিতে কলেজ শিক্ষার্থীর অনশন

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২২, ১৫:০২ | আপডেট: ২৬ নভেম্বর ২০২২, ১৫:২২

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে সুমনা খাতুন (২০) নামে এক কলেজ শিক্ষার্থী। ঘটনাটি মাগুরা বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের মশিন্দা পাড়া এলাকায়। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।

জানা যায়, শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা থেকে ভাঙ্গাবা‌ড়ি সিরাজগঞ্জের মৃত মনোয়ার হো‌সেন মন্টুর মে‌য়ে কলেজ শিক্ষার্থী সুমনা খাতুন (২০) অনশন করছেন। উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের মশিন্দাপাড়া আলহাজ আব্দুল গফুরের ছেলে প্রেমিক মঈনুদ্দীন (২৬) এর বাড়িতে।

সুমনা খাতুন বলেন, মঈনুদ্দিন সঙ্গে আমার প্রেমের সর্ম্পক গত ৫ বছর যাবত। এমন‌কি বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে স্ত্রীর মতো ব্যবহারও করেছে। কিন্তু আমি বিয়ের কথা বললে সে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। তাই বাধ্য হয়েই বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছি। মঈনুদ্দিন যদি আমাকে বিয়ে না করে, তাহলে এখানেই আত্মহত্যা করবো ব‌লে হুম‌কিও দেন।

এদিকে অনশনের খবর পেয়ে মঈনুদ্দিন বাড়ি থেকে পালিয়ে গে‌ছে। এ ব্যাপারে মঈনুদ্দিন বাবা আলহাজ আব্দুল গফুর বলেন, আমার ছেলে বাড়িতে নেই। আমি এ ব‌্যাপা‌রে কিছু জানি না।

এ বিষয়ে মাগুরা বিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট ব‌লেন, বিষয়টি শুনেছি। আমি বা‌হি‌রে আছি। এলাকায় ফিরে মুরুব্বীদের সঙ্গে পরামর্শ করে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ