ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সিসিএস’র দিনব্যাপী কর্মশালা 

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২২, ০২:১৯

চট্টগ্রামে ‘সদ্য ঘোষিত বাংলাদেশ ইপিজেড শ্রম বিধিমালা ২০২২’ এর ওপর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির (সিসিএস) উদ্যোগে নগরীর একটি হোটেলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদের সঞ্চালনায় কর্মশালার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নাজিম উদ্দীন সাগর খান। চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা জনাব লায়ন জি এম সাইদুর রহমান মিন্টুর স্বাগত বক্তব্যের মাধ্যমে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।

কর্মশালা প্রশিক্ষণ দেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এবং বাংলাদেশ শ্রম আইন ড্রাফটিং কমিটির সদস্য অ্যাডভোকেট জাফরুল হাসান শরীফ।

প্রশিক্ষণ শেষে সমাপনী অনুষ্ঠানে সনদ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম চেম্বার অ্যান্ড কমার্সের সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরিতে শ্রম আইনের সঠিক প্রয়োগ দ্বারা এবং মানবসেবামূলক কার্যক্রমের মাধ্যমে এর মধ্যে চট্টগ্রামে আলোড়ন সৃষ্টি করেছে। আশা করি এ সংগঠন ভবিষ্যতে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সাথেও সহযোগী ভূমিকা রাখবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও চট্টগ্রাম ওমেন চেম্বার অ্যান্ড কমার্সের ভাইস প্রেসিডেন্ট মিসেস রেখা আলম চৌধুরী, চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির উপদেষ্টা সাইদুর রহমান মিন্টু এবং ক্যানপার্ক বাংলাদেশ লি. এর এজিএম ও হেড অব এইচআর লিটন কান্তি সরকার।

প্রশিক্ষণ শেষে সামাজিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সংগঠনের ফাউন্ডার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পারভীন মিশুকে সম্মাননা দেওয়া হয়।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ