ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শাহজাদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ২০:২২

সিরাজগঞ্জর শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি দক্ষিণপাড়া গ্রামের মজিদা খাতুন (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করছেন স্বজনরা।

নিহত গৃহবধূ মজিদা খাতুন রতনকান্দি দক্ষিণপাড়া মহল্লার ফজলুল হকের দ্বিতীয় স্ত্রী। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ বুধবার দুপুর নিহতের লাশ উদ্ধার করেন এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফজলুল হককে আটক করে থানায় নিয়ে আসেন।

নিহতের চাচা নাজিম, চাচাতো বোন রুমানা এবং সাজনী জানান, ফজলুল হকের নির্যাতনের কারনে প্রথম স্ত্রী চলে যায়। এরপর এতিম মজিদা খাতুনের সাথে দ্বিতীয় বিয়ে পর থেকেই দরিদ্র মজিদাকে ঠুনকো অজুহাতে মারধর করে আসছে স্বামী।

মঙ্গলবার রাতে ব্যাপক মারধরের কারণে মজিদা মারা গেলে পরিকল্পিতভাবে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজাচ্ছে।

এদিকে নিহত মজিদা খাতুনের শ্বশুরবাড়ির সদস্যরা মারধরের সব অভিযোগ অস্বীকার করে জানান, নিহত মজিদা আত্মহত্যা করেছে। অযথা তার স্বজনরা হত্যার অভিযোগ তুলছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে এবং এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ