ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষার্থীদের ইংরেজি ভাষায় দক্ষতা বাড়াতে বিশেষ আয়োজন

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ১৮:১৮

পটুয়াখালীর বাউফলে শিক্ষার্থীদের ইংরেজি ভাষায় দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিনের পৃষ্ঠপোষকতায় ‘টেনস্ ও ভোকাবুলারি’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ক্লাসরুমে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। পরবর্তীতে প্রতিযোগিতায় তিনজন শিক্ষার্থীকে বিজয়ী ঘোষণা করে তাদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউফল সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নার্গিস আখতার জাহান। এতে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নুরনবী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আলী আজম খান, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন।

এ সময় ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের জন্য করণীয় বিভিন্ন বিষয় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন।

তিনি বলেন, শিক্ষার্থীদের ইংরেজি ভাষায় দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে। মাধ্যমিক ও সমমানের পর্যায়ের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামীকালের ভিতরে উপজেলার ৪০টি শিক্ষাপ্রতিষ্ঠানে এই প্রতিযোগিতা আয়োজন সম্পন্ন হবে। সামনে পরীক্ষা আছে, পরীক্ষা শেষে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে এ আয়োজন সম্পন্ন করা হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ