ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি : ওবায়দুল কাদের  

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২২, ১৭:৫৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামী লীগকে দায়ী করছে। কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে বিএনপির আমলে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে, মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইচ ব্যাংকে টাকা রাখা ব্যক্তিদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি বলেন, বিশ্ব অর্থনৈতিক মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সংকট কাটে কিন্তু আমাদের আছে ৬ মাস। বিএনপি এটাকে পুঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখুন আপনার।

দীর্ঘ সাড়ে ৭ বছর পর আজ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আরেক সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদ প্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে যায় চারপাশ। ১ম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমুল নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ৩ মার্চ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ