ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ছিনতাইকারী ধরে নিয়ে থানায় হাজির তরুণী

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২২, ২১:২৪

চলন্ত ভ্যান থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের পরপরই ছিনতাইকারীর পিছু নেয় ভুক্তভোগী এক তরুণী। বেশ কিছু দূর ধাওয়া করে অবশেষে নিজেই পাকরাও করেন ছিনতাইকারীকে। ছিনতাইকারীর কবলে পড়া পোশাক শ্রমিক তরুণীর চিৎকার শুনে এগিয়ে এসে সহায়তা করেন পথচারীরাও।

সোমবার (২১ নভেম্বর) রাত ৮ টার দিকে আশুলিয়া থানার সামনে দেখা যায়, ছিনতাইকারীকে ধরে ওই তরুণী নিজেই থানায় নিয়ে এসেছে।

ভুক্তভোগী পোশাক শ্রমিকের নাম সুমাইয়া। গ্রামের বাড়ি বরিশাল, বর্তমানে আশুলিয়াতেই স্বপরিবারের বসবাস করছেন। অফিস ছুটির পর বাড়ি ফেরার সময় চলন্ত ভ্যান থেকে ছিনতাইয়ের শিকার হন তিনি।

সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ায় অবস্থিত ঢাকা রফতানি প্রক্রিয়া করণ অঞ্চল (ডিইপিজেড) এর সামনে এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী সুমন সরকার বগুড়া জেলার শেরপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

তরুণীর এমন সাহসিকতা দেখে প্রশংসা করেন পথচারী ও প্রত্যক্ষদর্শীরা। তেমনই এক প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম বলেন, মেয়েটি আসলেই সাহসী। মোবাইল ছিনিয়ে নেয়ার সাথে সাথেই মেয়েটি দৌড় দেয় ছিনতাইকারীর পেছনে। ছিনতাইকারীকে দৌড়ে বেশ কিছু দূর নিয়ে গেলেও পিছু ছাড়েনি। মেয়েকে দেখে আরও কিছু মানুষ পিছু নেয় ছিনতাইকারীর। পরে আমরা সবাই মিলে তাকে ধরতে পেরেছি।

এদিকে ছিনতাইকারীকে ধরতে পারলেও মোবাইলটি এখনও পাওয়া যায়নি। ছিনতাইকারী সুমনের দাবি সে দৌড়ানোর সময় মোবাইলটি ফেলে দিয়েছে। খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধারের চেষ্টা করছে বলে জানায় আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (ইন্টেলিজেন্স) মিজানুর রহমান বলেন, এমন ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থলে একটি টিম পাঠানো হয়েছে এবং মোবাইল উদ্ধারের চেষ্টা চলছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ