ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২২, ১৯:০৫ | আপডেট: ২১ নভেম্বর ২০২২, ১৯:১৮

সিরাজগঞ্জের তাড়াশে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ঘটনাস্থলে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

সোমবার (২১ নভেম্বর) বিকাল ৫টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বৈদ্যনাথপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২০) ও চাপাইনবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২০)। আহত হয়েছেন নওগাঁ‌ জেলা সাপাহার থানা কলমডাঙ্গা গ্রামের একরামুল হ‌কের ছে‌লে রাজ (২০) ।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহী একটি কলেজে পড়া সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি’র সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু সোমবার সকালে বেড়াতে আসে। বিকালে ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে চেপে এলাকায় বেড়াতে বের হন। তাদের মোটরবাইকটি দ্রুত গতিতে চলছিল। এর মধ্যে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ