ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

রাতে নিখোঁজ, সকালে হাত-পা বাঁধা অবস্থায় জীবিত উদ্ধার

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৯:৫২

জামালপুরের মেলান্দহে মো. জহুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে হাত-পা বাঁধা অবস্থায় জীবিত যমুনারচর থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) ভোর সকাল ৬ টায় পার্শ্ববর্তী ইসলামপুরের নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া এলাকার যমুনারচর থেকে হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তবে গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন বলে দাবি তার পরিবারের সদস্যদের। বর্তমানে তিনি জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জহুরুল ইসলাম মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়নে নলকুড়ি এলাকার মানিক মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, জহুরুল ইসলাম ঢাকায় ব্যবসা করেন। গত শুক্রবার বিকেলে ঢাকা থেকে বাড়িতে আসেন। সন্ধ্যায় তার বাড়ির পাশেই বোনের বাড়িতে ঘুরতে যান। সেই বাড়িতে রাতের খাবার খেয়ে রাত ১০ টায় নলকুড়ি নতুন বাজারে যান। তারপর থেকেই নিখোঁজ হন জহুরুল। আজ সকালে পাশের উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের যমুনার চরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন এক জেলে।

জহুরুল ইসলামের বাবা মানিক মন্ডল বলেন, প্রতিবেশী মুক্তা ও করিমদের সঙ্গে আমাদের জমি নিয়ে মামলা চলছে। কয়েক দিন আগে তারা মেরে ফেলার হুমকিও দিয়েছে আমেদের। ঠিক তার এক সপ্তাহ পরেই এই ঘটনা ঘটল। জমি নিয়ে বিরোধের জেরেই হয়তো তারা আমার ছেলেকে রাতে বাজার থেকে তুলে যায় যমুনার চরে। হয়তো মেরেই ফেলত তাকে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, ‘এ বিষয়ে আমি কিছু জানি না, এ বিষয়টি প্রথম শুনলাম আপনার কাছ থেকে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ