ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের পতাকা শোডাউন 

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২২, ১৯:০৬ | আপডেট: ১৯ নভেম্বর ২০২২, ১৯:০৯

কাতার ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন দলের ভক্ত ও সমর্থকদের উন্মাদনা ছড়িয়ে পড়েছে দেশের অলিতে গলিতে। আর্জেন্টিনা ও ব্রাজিলসহ বিভিন্ন দেশের পতাকা নিয়ে নিজের সমর্থনের বিষয়টি জানান দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার তালার পাল্টাপাল্টি শোডাউন করেছে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা।

ব্রাজিল সমর্থকদের ৩৫০ হাতের পতাকার শোডাউন করার পরে এবার আর্জেন্টিনার সমর্থক ও ভক্তরা ৪৫০ হাত পতাকা নিয়ে শোডাউন দিয়েছেন।

শোভাযাত্রাটি শনিবার সকালে আর্জেন্টিনার ফ্যানস ক্লাবের আয়োজনে পুরাতন তালা বি দে সরকারি বিদ্যালয়ের মাঠ থেকে এ বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। তালা উপ শহর ঘুরে আবার একই স্থানে এসে শেষ হয় আনন্দ শোভাযাত্রা। শোভাযাত্রায় আর্জেন্টিনার পতাকা হাতে ও জার্সি পরে কয়েকশত সমর্থকরা অংশ নেয়।

শোভাযাত্রার উদ্যোক্তা হাবিবুর রহমান জানালেন, আর্জেন্টিনা আমার প্রিয় দল, মেসি প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে ৪৫০ হাত হাত লম্বা পতাকা বানিয়েছেন তারা। আমরা তালাবাসী আর্জেন্টিনাকে ভালোবাসি। কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবে।

কথা হয় শোভাযাত্রায় অংশ নেওয়া সাফায়েত গাজী, নয়ন ভদ্র, ইমন হাসান, মীর নাহিদুল ইসলামসহ আরও অনেকের সঙ্গে। সবাই জানান, ছোটবেলা থেকেই তারা মেসির ভক্ত, আর্জেন্টিনার সমর্থক। তাই তাঁরা এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেছেন। সবার প্রত্যাশা, এবার বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

এর আগে গত শুক্রবার সকালে তালা ব্রাজিল ফ্যানস ক্লাবের সমর্থকরা ৩৫০ হাত দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রা বের করে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ