ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরায় ৩৫০ হাত ব্রাজিল পতাকা নিয়ে শোডাউন

প্রকাশনার সময়: ১৮ নভেম্বর ২০২২, ২৩:০৮ | আপডেট: ১৮ নভেম্বর ২০২২, ২৩:১৩

কাল বাদে পরশু পর্দা উঠছে কাতার ফুটবল বিশ্বকাপের। বিশ্বজুড়ে চলছে খেলাপ্রিয় মানুষদের মধ্যে নানা রকম উত্তেজনা ও উত্তাপ। বাংলাদেশে এ উত্তাপ ছড়িয়েছে। কেউ লম্বা দীর্ঘ পতাকা টাঙাচ্ছে। কেউ পতাকা মিছিল করছে। কেউ আবার মানুষকে চা-পানীয় খাওয়াচ্ছে। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার তালায় ৩৫০ হাত ব্রাজিলের পতাকা নিয়ে শোডাউন করেছেন ভক্ত-সমর্থকরা।

শুক্রবার (১৮ নভেম্বর) ব্রাজিল ফ্যান ক্লাব তালার আয়োজনে তালা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণ থেকে একটি শোডাউন বের হয়ে তালা উপ-শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বল ফিল্ডে শেষ হয়। এসময় শত শত ব্রাজিলিয়ান সমর্থকরা বাদ্যযন্ত্রের সঙ্গে সঙ্গে আনন্দ-উল্লাস করেন।

বিশ্বকাপে ব্রাজিল দলের প্রতি শুভকামনা জানিয়ে ৩৫০ হাত ব্রাজিলের পতাকার এই শোডাউন করেছেন বলে জানান ব্রাজিল ফ্যান ক্লাব তালা।

ব্রাজিল সমর্থক মহিব ইসলাম ও অর্ঘ্য ঘোষ বলেন, কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই এ পতাকা তৈরি করা হয়েছে। ফুটবল খেলা বুঝতে শেখার পর থেকে ব্রাজিল দলকে সমর্থন করি। আমাদের বিশ্বাস এবার ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

ব্রাজিলের সমার্থক মো. রাজিবুল ইসলাম, সৈকত ও সুমন বাপ্পী বলেন, সামনে কাতার ফুটবল বিশ্বকাপ। ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই তৈরি করা হয়েছে এ পতাকা। তার পাশাপাশি এলাকার যুবকদের মাদক থেকে সরিয়ে আনতে ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করার চেষ্টার প্রয়াস করা হয়েছে। আমরা ব্রাজিল সমর্থক, এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে ব্রাজিল দল।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ