ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গোপালগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

প্রকাশনার সময়: ১৮ নভেম্বর ২০২২, ০৯:০৬ | আপডেট: ১৮ নভেম্বর ২০২২, ১০:১৮

গোপালগঞ্জে একটি বালু বোঝাই ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় ২ ঘণ্টা যানবাহন চালাচল বন্ধ থাকে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক জানান, ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাদ পরিবহনের বাসটি ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি বালু বোঝাই ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দিলে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার আশিক (২৭), ট্রাকচালক সোহাগ (৩০) ও অজ্ঞাত একজন নিহত হন। এসময় অন্তত ৮ যাত্রী আহত হয়।

আশিক টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে ও ট্রাক চালক সোহাগ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতুল গ্রামের আব্দুর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এদিকে দুর্ঘটনার পর ঢাকা খুলনা মহাসড়কে প্রায় ২ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। প্রায় ৪ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে উদ্ধারকর্মীরা দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি রাস্তা থেকে সরিয়ে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ