ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

তিন মাদক কারবারি আটক

প্রকাশনার সময়: ১৬ নভেম্বর ২০২২, ২১:৪০

টেকনাফ লামার বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে ৭০ হাজার ইয়াবা উদ্ধার ও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) ৭ টার দিকে টেকনাফ পৌরসভা বড় হাজি মার্কেট মিষ্টিবন দোকানের উত্তর পাশে লামার বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, টেকনাফ শাহপরী দ্বীপ পশ্চিম পাড়া এলাকার আলী আহমদের ছেলে মো. শাহআলম (৩০), একই এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মফিজুর রহমান প্র. মফিজ (৩০), কুতুপালং ৩ নং ক্যাম্পের এ ব্লকের তবারক হেসেনের ছেলে নুর বশর (১৯)।

র‌্যাব-১৫, কক্সবাজার সিনিয়র সহকারী পরিচালক অতি. পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ৭ টার সময় টেকনাফ পৌরসভা বড় হাজি মার্কেট মিষ্টিবন দোকানের উত্তর পাশে টেকনাফ লামার বাজার থেকে টেকনাফ ঝর্ণাচত্তরগামী পাকা রাস্তায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার, একটি টমটমসহ তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদক কারবারিরা পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল।

তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ