ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

১০ বছর পর নতুন কমিটি পেল বাঁশখালী প্রেসক্লাব

প্রকাশনার সময়: ১৬ নভেম্বর ২০২২, ১২:৩৬

বাঁশখালীতে জাতীয় ও স্থানীয় দৈনিকে কর্মরত সাংবাদিকদের নিয়ে ১৯৯৬ সালে ‘বাঁশখালী প্রেসক্লাব’ যাত্রা শুরু করে। দীর্ঘ ১০ বছর পর আজ এই সংগঠনের আংশিক কমিটি গঠন করা হয়েছে। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান সংশ্লিষ্টরা। এর আগে ২০১২ সালে এই সংগঠনের কমিটি গঠন করা হয়েছিল।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে বাঁশখালী আদালত ভবন সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয়ে দুপুরে সদস্যদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট তকছিমুল গণী ইমন, অ্যাডভোকেট নাজমুল আলম চৌধুরী, সাবেক কাউন্সিলর শামসুল ইসলাম হেলাল, ব্যবসায়ী দিবস চক্রবর্তী।

নির্বাচনে উপস্থিত সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটে দৈনিক চট্টগ্রাম মঞ্চের প্রতিনিধি শফকত হোসাইন চাটগামীকে সভাপতি ও দৈনিক সাঙ্গু ও ইত্তেফাক প্রতিনিধি শাহ মোহাম্মদ শফি উল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

ভোটগ্রহণ শেষে বিকেলে নির্বাচন কমিশনার এ্যাডভোকেট তকছিমুল গণী ইমন ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে দৈনিক চট্টগ্রাম মঞ্চের প্রতিনিধি শফকত হোসাইন চাটগামীকে সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহ মোহাম্মদ শফি উল্লাহ সাধারণ সম্পাদক বিজয়ী হন।

সভাপতি নির্বাচিত হয়ে শফকত হোসাইন চাটগামী বলেন, সরকার স্বীকৃত সকল মিডিয়া কর্মীর জন্য ধার উম্মুক্ত থাকবে বাঁশখালী প্রেসক্লাবে। আমরা সকল নবীন প্রবীণ প্রকৃত সংবাদকর্মীদের সুযোগ দিতে চাই। মিডিয়া ঐক্যবদ্ধ হলে অপরাধ কমতে বাধ্য। তাই ভেদাভেদ ভুলে আসুন ঐক্যবদ্ধ হই, হাতে হাত মিলাই। সবাই ঐক্যবদ্ধ ভাবে দেশটাকে এগিয়ে নিয়ে যায়।

নির্বাচনের পর বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন বাঁশখালী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানিয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ