ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নয়া শতাব্দীতে সংবাদ প্রকাশের পর বেকারিতে অভিযান

প্রকাশনার সময়: ১৫ নভেম্বর ২০২২, ২২:০২ | আপডেট: ১৬ নভেম্বর ২০২২, ১০:৫১

দৈনিক নয়া শতাব্দীতে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের ত্রিশালে অবৈধ বেকারিতে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় একটি প্রতিষ্ঠানটিকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে অভিযানে নামে উপজেলা প্রশাসন। গত ২৭ অক্টোবর ‘ত্রিশালে অবৈধ বেকারিতে সয়লাব’ এমন সংবাদ নয়া শতাব্দী পত্রিকায় প্রকাশের পর বিষয়টি নজরে আনেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

জানা গেছে, অত্যন্ত অস্বাস্থ্যকর এবং নোংরা পরিবেশে খাবার তৈরি, অনুমোদনবিহীন প্রিসারভেটিভ ব্যবহারের অপরাধে উপজেলার চকরামপুর বাজারের একটি নামবিহীন বেকারি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে ও ঝুঁকিপূর্ণ উপাদান দ্বারা তৈরি খাবার বিনষ্ট করা হয়। এ অভিযান পরিচালনাকালে ত্রিশাল থানা পুলিশের একটি টিম সহায়তা করে।

হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, গণমাধ্যমে সংবাদ প্রকাশের প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় চকরামপুর বাজারের একটি নামবিহীন বেকারির মালিককে অত্যন্ত অস্বাস্থ্যকর এবং নোংরা পরিবেশে খাবার তৈরি, অনুমোদনবিহীন প্রিসারভেটিভ ব্যবহারের অপরাধে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ