ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

৭ থেকে ২০ জানুয়ারি নড়াইলে ‘সুলতান মেলা’

প্রকাশনার সময়: ১৫ নভেম্বর ২০২২, ১৪:৫৭

বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৮তম জন্মজয়ন্তী উদযাপন উপলক্ষে নড়াইলে ৭ থেকে ২০ জানুয়ারি-২০২৩ পর্যন্ত ‘সুলতান মেলা’ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও এস এম সুলতান ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে সুলতান মেলার প্রস্তুতিমূলক সভায় অন্যানের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসান, সিভিল সার্জন ডা. মোছা. নাছিমা আকতার, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা, এস এম সুলতান বেঙ্গল চারু ও কারুকলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অনাদী বৈরাগী, বীর মুক্তিযোদ্ধা, এস এম সুলতান ফাউন্ডেশনের সদস্যবৃন্দ, সাংবাদিক, রাজনীতিবিদ, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

৭ জানুয়ারি বিকেলে শিল্পী এস এম সুলতান স্মৃতি সংগ্রহশালায় কেক কেটে এবং সুলতান মঞ্চে বেলুন উড়িয়ে ১৪ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন করা হবে। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশ-বিদেশের চিত্রশিল্পীদের অংশগ্রহণে আর্টক্যাম্প, চিত্র প্রদর্শনী, গ্রামীন খেলাধুলা, জারীগান ও সুলতান পদক প্রদান। এছাড়া প্রতিদিন সুলতান মঞ্চে অনুষ্ঠিত হবে শিল্পী এস এম সুলতানের জীবনাদর্শ ও কর্মের ওপর সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ