ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পিরোজপুর জনস্বাস্থ্যের অফিস ভাংচুর, থানায় জিডি

প্রকাশনার সময়: ১৪ নভেম্বর ২০২২, ২৩:৪৯

পিরোজপুরে জনস্বাস্থ্যের ভারপ্রাপ্ত প্রকৌশলী অনুমোদিত প্রাক্কলন মূল্য না দেওয়ায় মারধর ও অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পিরোজপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছে পিরোজপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল আলিম গাজী।

তিনি বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য নির্মিত ঘরে পানির উৎস স্থাপন কাজের টেন্ডার ইজিপিতে চলমান। রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় অজ্ঞাতনামা লোকজন আমার অফিসে প্রবেশ করে এবং দায়িত্বরত কর্মকর্তার থেকে ই-জিপির দরপত্র সংশ্লিষ্ট রেটকোড জানতে চান। কিন্তু দায়িত্বরত কর্মকর্তা তা দিতে রাজি না হলে তার ওপর ক্ষিপ্ত হন তারা। এ সময় তাকে মারপিট করে এবং অফিসের সিসি ক্যামের ভাঙচুর করে।

অভিযোগ সূত্রে জানা যায়, পিরোজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেনের পরিচয় দিয়ে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ পিরোজপুর জনস্বাস্থের প্রাক্কলনিক আকাশ মন্ডলের উপর হামলা চালায়। বায়েজিদের নির্দেশেই তারা হামলা চালায় বলে জানা গেছে।

এ বিষয়ে ভুক্তভোগী আকাশ মন্ডল বলেন, সকাল ১১টার দিকে ১০ থেকে ১৫ জনের একটি গ্রুপ আমার কাছে আসে। তারা ভাইস চেয়ারম্যান বায়েজীদের লোক পরিচয় দিয়ে অপেক্ষমান ওপেনিং টেন্ডারের অনুমোদিত প্রাক্কলন মূল্য দাবি করে। যেহেতু এটা দেওয়া অবৈধ, তাই আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে লাঞ্চিত করে। এ সময় তারা একটি সিসি ক্যামেরা ভাংচুর করে।

তবে এ বিষয়ে জানতে পিরোজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেনের মুঠো ফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেনি।

নির্বাহী প্রকৌশলী আব্দুল আলিম গাজী বলেন, রোববার (১৩ নভেম্বর) সকালে কিছু লোক আমার অফিসে দায়িত্বরত কর্মকর্তাকে লাঞ্চিত করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে থানায় একটি অভিযোগপত্র দেওয়া হয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ