ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গুরুদাসপুরে ৮ বছর পর ঐক্যবদ্ধ আ’লীগের নেতাকর্মী

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২২, ১৬:২৮

অতীতের সকল ভেদাভেদ ভুলে ব্যাপক উৎসব ও উদ্দীপনার মধ্যদিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনে ৮ বছর পর আগামী ১৫ নভেম্বর ওই ত্রিবার্ষিক সম্মেলনকে সফল করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সম্মেলনের মাঠ জমকালো সাজিয়েছেন।

এ উপলক্ষে রোববার (১৩ নভেম্বর) বেলা ১১টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আলহাজ অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস ভবনে দলীয় নেতাকর্মীরা সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুস এমপি বলেন, বাংলাদেশ নামক বাড়ি আমাদের। এই বাড়ি সাজানোর দায়িত্বও আমাদের। স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখে দিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশ এখন স্বাধীন স্বার্বভৌম রাষ্ট্র। আমরা বঙ্গবন্ধুর সেই রাষ্ট্রের সৃষ্টির সঙ্গে জড়িত। যারা সৃষ্টি করে তাদেরই দায়িত্ব সেটাকে আরও উন্নত ও সমৃদ্ধশক্তিশালী করা। যা আওয়ামী লীগ সরকার ওই কাজটি করছেন ভালোভাবেই। যার প্রমাণ ইতোমধ্যেই দেশসহ বিশ্ববাসী অবগত রয়েছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেও থামেনি।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যা চেষ্টা করে করেছে ওই কুচক্রী মহল। তিনি সকল ষড়যন্ত্রকে ধুলিসাৎ করতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সর্তক করে বলেন আগামী ১৫ তারিখের সম্মেলনের মাধ্যমে সঠিক নেতাত্বকে বেছে নিয়ে হাইব্রিড মুক্ত একটা ভালো শক্তিশালী কমিটির প্রত্যাশা করেছেন। এ বিষয়ে সকল গণমাধ্যমকর্মীদের প্রতি উন্নয়নমূলক সকল কাজ তুলে ধরারও আহবান জানান।

ত্রিবার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, সিরাজগঞ্জ-৬ আসনের প্রফেসার মেরিনা জাহান এমপি, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহানসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। সম্মেলনে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে নেতারা জানান।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য আহম্মাদ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, এমপিপুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনসহ উপজেলা সকল সাংবাদিক ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ