ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঝিনাইদহে রিকশাচালককে হত্যা 

প্রকাশনার সময়: ১১ নভেম্বর ২০২২, ২৩:০৩
নিহত কুমারেশ দাস

ঝিনাইদহে রিকশাচালক কুমারেশ দাসকে (৬৫) হত্যা করেছে দুর্বত্তরা।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর আগে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুবৃত্তদের আঘাতে মারা যান কুমারেশ দাস।

কুমারেশ শহরের ষাটবাড়ী গ্রামের মৃত পাগল দাসের ছেলে।

মৃত কুমারেস দাসের ছেলে লিটন দাস জানান, আমার বাবা ভাড়ায় রিকশা চালাত। প্রতিদিন রিকশা চালিয়ে রাত ১১ টার দিকে বাড়ি ফিরত। কিন্তু গতকাল রাতে রিকশা জমা দিতে দেরি হওয়ায় রিকশার মালিক আমাদের সঙ্গে যোগাযোগ করলে বিষয়টি জানতে পারি। দুর্বৃত্তরা রাতে রিকশার ব্যাটারি ছিনতাই করে নিয়ে যায় এবং ব্যাটারিবিহীন রিকশাটি আরাপপুর জামতলা গ্যারেজে সংলগ্ন এলাকায় ফেলে রেখে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর সকালে ভুটিয়ারগাতী এলাকায় রাস্তার পাশে বাবাকে পাওয়া যায়। আমরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যান বাবা ।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যাটারি ছিনতাই করার জন্য হত্যাটি হতে পারে। শহরের সিসিটিভির ফুটেজ দেখে ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দুর্বত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। আশা করি হত্যাকারীদের গ্রেফতার করা সম্ভব হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ